• সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম:

পল্টনে ছাদ থেকে লাফিয়ে পড়ে নারীর আত্মহত্যা

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
ছবি: সংগৃহীত

রাজধানীর পুরানা পল্টনের একটি বাসার ছাদ থেকে নিচে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ছাদ থেকে লাফিয়ে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (১৭ এপ্রিল) ভোরে পুরানা পল্টনের ৫৯/৩ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মুনজুরি আফরোজ (৫৫) মেয়ে ও বোনকে নিয়ে একসাথে থাকতেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নিহত মনজুরির ভগ্নিপতি ড. কাজী এম এম ইকবাল জানান, পুরানা পল্টনের ওই বাড়িটি মঞ্জুরীদের নিজেদের। সেখানে মেয়ে ও বোনের সঙ্গে থাকতেন মঞ্জুরী। তার স্বামী আক্তার হামিদ খান ২০০৭ সালে মারা গেছেন।

তিনি আরও জানান, ভোরে বাড়ির দারোয়ান তাকে ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তখন তার স্বজনদের খবর দেন। পরিবারের ধারণা, ভোরের যেকোনো সময় তিনি বাড়িটির ৬ তলার ছাদে উঠেছিলেন। সেখান থেকেই লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

দীর্ঘদিন ধরে মঞ্জুরী হতাশাগ্রস্ত ছিলেন। এছাড়া মানসিকভাবেও অসুস্থ ছিলেন। মেয়েকে নিয়ে তিনি অনেক বেশি চিন্তা করতেন। এসব কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পরিবারের সদস্যদের।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুফিয়ান জানান, খবর পেয়ে সকালে ভবনের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। বিস্তারিত তদন্ত চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ