• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

রাজধানীতে দিনে গড়ম থাকলেও রাতে স্বস্তরি বৃষ্টি

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৫ মে, ২০২৪
ছবি বনশ্রী থেকে সংবাদ সংযোগ,

রাজধানী ঢাকাতে এক ঘণ্টারও বেশি সময় ঠান্ডা বাতাসে শীতল করে অবশেষে নেমেছে স্বস্তরি বৃষ্টি। এর আগে প্রচণ্ড গরমে অতিষ্ঠ হয়ে পড়েছিল নগরবাসী।

ছবি সংবাদ সংযোগ

রোববার (৫ মে) রাত সাড়ে ৯টার পর থেকে নগরীর বিভিন্ন জায়গায় বাতাস বইতে থাকে। ফলে নগরের তাপমাত্রা কিছুটা প্রশমিত হয়। প্রায় ঘণ্টাব্যাপী ঝোড়ো বাতাস বয়ে যাওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে নামে স্বস্তির বৃষ্টি। শুধু বৃষ্টি নয়, বৃষ্টির সঙ্গে আকাশ থেকে ঝরছে শিলা। অর্থাৎ মৌসুমের প্রথম শিলাবৃষ্টির অভিজ্ঞতা নিচ্ছে নগরবাসী।

ছবি সংবাদ সংযোগ

রাজধানীর বিভিন্ন এলাকায় থাকা সংবাদ সংযোগ প্রতিবেদকেরা জানিয়েছেন এই মুহূর্তে সেগুনবাগিচা, তেজগাঁও, কারওয়ান বাজার, মিরপুর, রামপুরা বনশ্রী ও বাড্ডাসহ রাজধানীর বেশ কিছু এলাকায় একসঙ্গে শিলাবৃষ্টি হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ