• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশির হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, বন্দুক যুদ্ধে নিহত ৩ গাজায় আরো এক জিম্মির লাশ উদ্ধার বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ করল ব্যাংকে সাংবাদিক ঢুকবে না মাফিয়া, মাস্তান ঢুকবে? : কাদেরকে রিজভী বাংলাদেশকে স্মার্ট করতে হলে ঢাকাকে স্মার্ট করতে হবে : ওবায়দুল কাদের চাকরির পেছনে না ছুটে, চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন: প্রধানমন্ত্রী ফলন ভালো হওয়ায় লিচু চাষে ঝুকছে নাজিরপুরের কৃষক অটোরিকশা বন্ধের ঘোষণায় প্রতিবাদে অবরোধ কর্মসূচি

রাজধানীতে মাদকদ্রব্যসহ একদিনে গ্রেফতার ২৪

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
ডিএমপি লোগো

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

মঙ্গলবার (৭ মে) সকাল ৬টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) জনসংযোগ ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিএমপির নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ১৫৫ পিস ইয়াবা, ১৭৬ গ্রাম হেরোইন ও ১৭ কেজি ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৮টি মামলা রুজু হয়েছে বলে এতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ