• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সেন্ট মার্টিনের নিরাপত্তা নিয়ে স্বার্থান্নেষী মহল গুজব ছড়াছে : আইএসপিআর মুসলিম বিশ্ব নিরানন্দে ঈদ উদযাপন করছে : এরদোয়ান ছেলে জয়ের নামে ছাগল কোরবানি দেবেন অপু, বুবলী দিচ্ছেন গরু ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার পথে লঞ্চ আটকে দিলেন ম্যাজিষ্ট্রেট সোনাতলা পৌরসভায় ভিজিএফের এর চাল বিতরণ শেষ লগ্নে জমে উঠেছে কলকাতার পশুর হাট, কদর বেড়েছে দুম্বা ও খাসির প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় সেনাবাহিনী বিশ্ব-দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে : সেনা প্রধান বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ১৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে। সরকার বিদেশের ওপর নির্ভর করে ক্ষমতায় আছে : মির্জা ফখরুল

মাদক কারবারিরা শত্রুতার জেরে চোখ নষ্ট করে দিল যুবকের

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

রাজধানীর জুরাইনের কলেজ রোড এলাকায় শত্রুতার জেরে নুর ইসলাম স্বপন (৩০) নামে এক যুবকের চোখ নষ্ট করে দিয়েছে মাদক কারবারিরা।

সোমবার (১০জুন) দুপুর ১২টার দিকে জুরাইন কলেজ রোডে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নুর ইসলামের স্ত্রী আয়েশা আক্তার জানান, তাদের বাসা জুরাইন কলেজ রোড এলাকায়। তার স্বামী নুর ইসলাম বর্তমানে ভাড়ায় মোটরসাইকেল চালান। তিন বছর আগে কলেজ রোড এলাকায় স্থানীয় দিপু, শাকিল, রুবেল, মাসুম, শুক্কুরদের সঙ্গে চলাফেরা ও মাদক সেবন করতো। গত তিন বছর ধরে তাদের কাছ থেকে সরে আসে। বর্তমানে পাঠাও মোটরসাইকেল চালায়।

তিনি আরও জানান, এক সপ্তাহ আগে নুর ইসলামকে হত্যার হুমকি দেয় দিপু-শুক্কুররা। ভয়ে তারা মুন্সিগঞ্জ ভবেরচড় এলাকায় এক আত্মীয়ের বাসায় চলে যায়। আজকে তারা দুজন মুন্সিগঞ্জ থেকে কেরানীগঞ্জ হাসনাবাদ লাইসেন্সের জন্য বিআরটিতে যাচ্ছিল। দুপুর ১২টার দিকে জুরাইন কলেজ রোডে আসলে তার স্বামী নুর ইসলামকে ডেকে নিয়ে মারধর করতে থাকে দিপু, শাকিল, রুবেল, মাসুম ও শুক্কুর। একপর্যায়ে শুক্কুর ছুরি দিয়ে নুর ইসলামের দুই চোখে, দুই হাতে আঘাত করে। তখন স্বামীকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে তারা। পরে নুরুল ইসলামকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত নুর ইসলাম জানান, তিন বছর আগে শুক্কুরদের সঙ্গে চলাফেরা করতাম। এলাকায় মাদক বিক্রি ও সেবন করতাম। বর্তমানে তাদের থেকে অনেক দূরে আছি, ভাড়ায় মোটরসাইকেল চালাই। দুইদিন আগে শুক্কুরের দুই ছেলেকে পুলিশ ধরে নিয়ে যায়। এরপর থেকে তাকে সন্দেহ করতে থাকে তারা। এরই জেরে আজকে রাস্তায় তাকে মারধর করার পর ছুরি দিয়ে তার চোখে আঘাত করে চোখ নষ্ট করে দেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান, ওই ব্যক্তির দুই চোখে আঘাত আছে। তার বাম চোখ নষ্ট হয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে আগামীকাল অপারেশন করার পর নিশ্চিত হওয়া যাবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, জুরাইন থেকে আসা ওই ব্যক্তির দুই চোখে ও দুই হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে বাম চোখে গুরুতর আঘাত রয়েছে। তাকে চক্ষু বিভাগে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ