• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
সাভারের শিল্পাঞ্চলে কারখানাগুলোতে কর্মচাঞ্চল্য ফিরলেও ১৬ কারখানা এখনো বন্ধ সুদের জালে জর্জরিত হয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা লেবাননে ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর অন্যতম শীর্ষ কমান্ডারসহ নিহত ১৪ পুজায় আসছে কৌশানীর ‘বহুরূপী রাজধানীতে ছিনতাইকারী ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু বিচার বিভাগ থেকে মানুষ যেন ন্যায় বিচার পায় : আইন উপদেষ্টা ৪০ রিকন্ডিশন গাড়ি নিলামে উঠছে মোংলা বন্দরে ‘অ্যাটেনশন ডেফিসিট ডিসঅর্ডার’ রোগে ভুগছেন আলিয়া ভাট ভারতে পাচার করার সময় ৮৮৫ কেজি ইলিশ মাছ জব্দ করল বিজিবি পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করার কোনো ঘটনা ঘটেনি: উপদেষ্টা নাহিদ

ভারতে পাচার করার সময় ৮৮৫ কেজি ইলিশ মাছ জব্দ করল বিজিবি

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিজিবির টহলদল ভারতে পাচার করার সময় ৮৮৫ কেজি ইলিশ মাছ জব্দ করেছে।

সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) দায়িত্বাধীন বাংলাবাজারের সীমান্ত এলাকার বাঁশতলা থেকে শনিবার (২১ সেপ্টেম্বর) ভোর ৩টার দিকে এসব ইলিশ মাছ জব্দ করা হয়। যেগুলোর আনুমানিক বাজার মূল্য ২২ লাখ ১২ হাজার ৫০০ টাকা।

সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান বলেন, ঊর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ হতে ভারতে পাচারের সময় ইলিশের এই চালান জব্দ করা হয়। আটককৃত ইলিশ মাছ স্থানীয় কাস্টমসে জমা করে কাস্টমস প্রতিনিধির উপস্থিতিতে নিলাম কার্যক্রম সম্পন্ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ