• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম:

গ্রেপ্তার গাজীপুরায় ছাত্র হত্যা মামলার আসামি শাহ আলম

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গাজীপুরায় ছাত্র হত্যা মামলার পলাতক আসামি শাহ আলমকে (৪৯) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অ্যান্ড মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বিষয়টি জানিয়েছেন।

এর আগে শুক্রবার রাতে রাজধানীর তুরাগ থানাধীন নয়ানগর বিসমিল্লাহ অটোমোবাইল দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তার শাহ আলম রাজধানীর টঙ্গী পূর্ব থানাধীন মৃত অলিউল্লাহ প্রকাশের ছেলে।

পুলিশ সুপার জানান, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে গাজীপুরায় ছাত্র হত্যা মামলার পলাতক আসামি ছিলেন শাহ আলম। তিনি হত্যা মামলার এজাহার নামীয় ১৫ নম্বর আসামি। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার রাতে রাজধানীর তুরাগ থানাধীন নয়ানগর বিসমিল্লাহ অটোমোবাইল দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে মোবাইল ফোন দুইটি, সিম কার্ড দুইটি, এনআইডি একটি, এটিএম কার্ড দুইটি, শপিং কার্ড দুইটি, মানিব্যাগ একটি এবং নগদ দুই হাজার ৭৩০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, ছাত্রদের কোটাবিরোধী আন্দোলনকে দমানোর জন্য দেশব্যাপী ছাত্র-জনতার ওপর ধ্বংসাত্মক হামলা চালায় সন্ত্রাসীরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ছাত্রজনতার ওপর অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রকাশ্যে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ