• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে পার্বত্য চট্টগ্রাম নিয়ে: হাসান আরিফ ভারতে অবৈধ বাংলাদেশিদের উল্টো ঝুলিয়ে রাখার হুমকি বাংলাদেশে আ.লীগ ক্ষমতায় আসবে এরকম ইতিহাস আর সৃষ্টি হবে না: ফারুক ড. মুহাম্মদ ইউনূস কে নৈশভোজের আমন্ত্রণ বাইডেনের বাসায় ফিরলেও সুস্থ নন খালেদা জিয়া : মির্জা ফখরুল যারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা লেবাননে চলতি সপ্তাহে ওয়াকি-টকি বিস্ফোরণ-হামলায় নিহত ৭০ যুক্তরাষ্ট্রে প্রথম ডাক্তারের পরামর্শ ছাড়া ব্যবহারযোগ্য কোনো টিকার অনুমোদন সিলেটে পৃথক স্থানে বজ্রপাতে নিহত ২ পটুয়াখালীতে ২০ মিনিটের আকস্মিক ঘূর্ণিঝড়ে ঘরবাড়িসহ ব্যাপক ক্ষতি

সিলেটে পৃথক স্থানে বজ্রপাতে নিহত ২

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

তীব্র খরতাপের পর সিলেটের ওপর দিয়ে বয়ে যাওয়া ঝোড়ো বৃষ্টি চলাকালে পৃথক স্থানে বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কয়েক দফায় বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জৈন্তাপুর ইউনিয়নের আগফৌদ গ্রামের নূরুল হকের ছেলে নাহিদ আহমদ (১৩) ও একই ইউনিয়নের ভিত্রিখেল বড়বন্দ গ্রামের কালা মিয়ার ছেলে আব্দুল মান্নন মনই (৪৫)।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম (ওসি) জানান, বজ্রপাতে মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃতদের সুরতহাল প্রস্তুত করেছে।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে সালিক রুমাইয়া জানান, ঘটনাটি দুঃখজনক।

তিনি আরও জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃতদের পরিবারের তথ্য সংগ্রহ করা হচ্ছে। তিনি বজ্র বৃষ্টি চলাকালে সবাইকে বাড়তি নিরাপত্তা অবলম্বন করে নিরাপদ আশ্রয়ে থাকার অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ