• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
ফিলিস্তিনের গাজার ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ নির্বাচনে অংশ নেওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করল বিএনপি সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী

তারা এবার ‘বেসিক আলী’ সিরিজে

আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

জনপ্রিয় কার্টুন চরিত্র ‘বেসিক আলী’ টেলিভিশন সিরিজ হিসেবে প্রচার হচ্ছে চ্যানেল আইতে। এতে বেসিক আলী চরিত্রে অভিনয় করছেন তৌসিফ। আর তার বিপরীতে রিয়া চরিত্রে সাবিলা নূর।
অন্যান্য চরিত্রে আছেন আব্দুল্লাহ রানা (তালিব আলী), বিজরী বরকতুল্লাহ (মলি আলী), সাবিলা নূর (রিয়া), মীর নওফেল আশরাফি জিসান (হিল্লোল), রিফাত জাহান (নেচার) এবং আনন্দ আজিম (ম্যাজিক)। কার্টুনটিতে পাঠক এক দশকেরও বেশি সময় ধরে মজে আছে। বেসিক আলীর স্রষ্টা সাংবাদিক শাহরিয়ার খান।
প্রথমে ১৩ পর্ব নিয়ে ‘বেসিক আলী’ শুরু হয়েছে টেলিভিশন দর্শকদের জন্য। তেরো পর্বের মধ্যে উল্লেখযোগ্য গল্পগুলো হচ্ছে: ‘হিল্লোলের যন্ত্রণা’, ‘বেগার্স’, বাঙ্গু ব্যাংক, ‘গান যন্ত্রনা’, ‘খেলোয়াড়’ প্রভৃতি। বেসিক আলীর স্রষ্টা শাহরিয়ার খান বলেন, আমরা মনে করি, চ্যানেল আই-এর মাধ্যমে বেসিক আলী আরো দর্শক তৈরী করবে।
বেসিক আলীর নির্মাতা কাজল আরেফিন বলেন, আমি নিয়মিত নাট্যনির্মাতা। ‘বেসিক আলী’ টেলিভিশন সিরিজ নির্মাণের অভিজ্ঞতা তাই একদম আলাদা। কারণ নাটকে আমরা রিয়েলিটি বেশি খুঁজি। এ কাজে লজিক কম, কিন্তু ইলজিক ফানই বেশি। ‘দর্শক ইলজিক ফানেই মজে থাকবে এটি আমার বিশ্বাস।’
‘বেসিক আলী’ প্রচার শুরু হয়েছে ২৪ নভেম্বর থেকে। আজ শুক্রবার এটির দ্বিতীয় পর্ব প্রচার হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে চ্যানেল আইতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ