• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

জঙ্গিবাদের মূল উৎপাটনে সরকার বদ্ধ পরিকর : হানিফ

আপডেটঃ : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮

আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, সরকার কখনোই সন্ত্রাস ও জঙ্গিবাদকে সহ্য করবে না। সন্ত্রাস জঙ্গিবাদের মূল উৎপাটন করতে সরকার বদ্ধ পরিকর।
সোমবার সকালে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ইনস্টিটিউট মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চৌধুরী এমপি, ফিরোজা বেগম চিনু এমপি, সহ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাবেক রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমাসহ দলের অন্য নেতারা বক্তব্য রাখেন।
হানিফ বলেন, নির্ভিয়ে নিশ্চিন্তে পাহাড়ের আনাচে কানাচে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ড চালিয়ে যেতে হবে। কোথাও আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলা হলে হামলাকারীরারেহাই পাবে না। তাদের কঠোর ভাবে দমন করা হবে।  পাহাড়ে অবৈধ অস্ত্র ব্যবহার করে যারা ভুল পথে এগুচ্ছে তাদের অস্ত্রের পথ পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানান তিনি।
রাঙ্গামাটিতে সাম্প্রতিক আওয়ামী লীগ নেতাকর্মীদের হত্যা, অপহরণ, হামলার প্রেক্ষাপটে রাঙ্গামাটিতে আওয়ামী লীগের এই বর্ধিত সভা অনুষ্ঠিত হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ