• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:

চুক্তি নবায়ন করবেন না পাকিস্তানের ফিল্ডিং কোচ রিক্সন

আপডেটঃ : শনিবার, ৫ মে, ২০১৮

পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে বর্তমান চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছেন দলটির ফিল্ডিং কোচ অস্ট্রেলিয়ার স্টিভ রিক্সন। আগামী জুনেই পাকিস্তানের সাথে চুক্তি শেষ হবে ফিল্ডিং কোচ রিক্সনের। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ সামনে থাকার পরও পাকিস্তানের সাথে নতুন করে মেয়াদ বর্ধিত করবেন না তিনি। তবে চলমান আয়ারল্যান্ড-ইংল্যান্ডের পুরো সিরিজে নিজের দায়িত্ব যথাযথ পালন করবেন রিক্সন।
ব্যক্তিগত কারণে পিসিবির সাথে চুক্তি নবায়ন করবেন না ৬৪ বছর বয়সী রিক্সন। পিসিবির এক সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন,পরিবারকে আরও সময় দিতেই রিক্সন এমন সিদ্ধান্ত নিয়েছেন। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত পাকিস্তানের দলের অন্যান্য স্টাফদের মেয়াদ রয়েছে।
২০১৬ সালে পাকিস্তান দলের ফিল্ডিং কোচ হিসেবে গ্রান্ট লুডনের স্থলাভিষিক্ত হন রিক্সন। প্রধান কোচ মিকি আর্থারের পরামশেই রিক্সনকে ফিল্ডিং কোচ হিসেবে নিয়োগ দেয় পিসিবি। কারন ২০১১ ও ২০১৪ সালে অস্ট্রেলিয়ার হয়ে আর্থারের কোচিং স্টাফ হিসেবে কাজ করেন রিক্সন। ঐ সময় অস্ট্রেলিয়ার ফিল্ডিং-স্পিন বোলিং ও সহকারী কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।
আয়ারল্যান্ড-ইংল্যান্ড সিরিজ শেষে আগামী আগস্টে জিম্বাবুয়ের বিপক্ষে লড়াই রয়েছে পাকিস্তানের। রিক্সনের মেয়াদ শেষে কাকে ফিল্ডিং কোচের দায়িত্ব পিসিবি দিবে, তা নিয়ে এখনো তোড়জোড় শুরু করেনি। তবে আবারো লুডনেরই দায়িত্ব পাওয়ার সম্ভানা রয়েছে। বাসস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ