• শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

মোস্তাফিজ চলে গেলে খারাপ লাগবে চেন্নাইয়ের

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে দারুণ ছন্দে আছেন মোস্তাফিজুর রহমান। বিশেষ করে, ঘরের মাঠ চিপক স্টেডিয়ামে বেশ কার্যকরী বোলিং উপহার দিচ্ছেন বাংলাদেশের বাঁহাতি এই পেসার।

কিন্তু জাতীয় দলের ব্যস্ততা থাকায় আইপিএলে পুরো মৌসুম খেলতে পারবেন না তিনি। তাই তার বিদায় মন ভারী করে তুলবে চেন্নাইয়ের। এমনটাই জানিয়েছেন ফ্র্যাঞ্চাইজিটির ব্যাটিং কোচ মাইক হাসি।

মোস্তাফিজ বিসিবি থেকে অনাপত্তিপত্র পেয়েছেন আগামী ১ মে পর্যন্ত। এরপর জিম্বাবুয়ে সিরিজের জন্য দেশে ফিরতে হবে তাকে। তাই আজকের ম্যাচসহ চেন্নাইয়ের হয়ে আর কেবল তিনটি ম্যাচ খেলার সুযোগ পাবেন তিনি। এখন পর্যন্ত ৬ ম্যাচে ১১ উইকেট নিয়ে দলের সেরা বোলার বাঁহাতি এই পেসার। তার পারফরম্যান্সে খুশি দলও।

হাসি বলেন, ‘তার (মোস্তাফিজ) অসাধারণ স্লোয়ার ডেলিভারি আছে, যা খেলা কঠিন বিশেষ করে চেন্নাইয়ে। যখন সে চলে যাবে বাংলাদেশে, আমাদের খারাপ লাগবে, কিন্তু তার দেশ তাকে ডাকছে। আমরা যতদিন পারি তাকে ধরে রাখতে চাই। এখন পর্যন্ত তার পারফরম্যান্সে আমরা আনন্দিত।

আজ ঘরের মাটিতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে চেন্নাই। এরপর ২৮ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ ও ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে লড়বে বর্তমান চ্যাম্পিয়নরা।

এদিকে আগামী ৩ মে থেকে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। মোস্তাফিজকে পুরো মৌসুম আইপিএল খেলার অনাপত্তিপত্র না দেওয়া প্রসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশন্সের পরিচালক জালাল ইউনুস বলেছিলেন, ‘মোস্তাফিজের এখন আইপিএলে খেলে শেখার কিছু নেই। মোস্তাফিজের লার্নিং প্রসেস ইজ ওভার। বরং মোস্তাফিজের থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়াড়রা। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।

‘মোস্তাফিজকে পেয়ে অন্যদের লাভ হবে। আইপিএল খেলাটা আপনাদের কাছে মনে হয় ৪ ওভারের খেলা। কিন্তু কত ধকল নিতে হয় আপনারা হয়তো জানেন না। রাতের বেলা কিন্তু তাদের ট্রাভেল করতে হয়। খেলা শেষে রাতের বেলা ১টায় বিমানবন্দরে গিয়ে ঘুমিয়ে তাদের ট্রাভেল করতে হয়। এটায় অনেক কষ্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ