• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

জীবন ছারখার করে দিয়েছে ৭ ফুট ভূত

আপডেটঃ : মঙ্গলবার, ১২ জুন, ২০১৮

৩৭ বছরের যুবক এড বুকার। থাকেন যুক্তরাজ্যের ওয়েস্ট সাসেক্সে। ভূতের কারণে নাকি তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছে এমনটাই দাবি করেন তিনি।
আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’- এর প্রতিবেদন অনুযায়ী, তিনি ভূতুড়ে এক বাড়ি থেকে ভূত তাড়ানোর অনুষ্ঠানে অংশ নেন। তারপর থেকেই নাকি ৭ ফুট লম্বা ভূত তার পিছু নেয়!
এড বলেন, এই ভূত এক সার্কাস রিংমাস্টারের। তিনি ওই সার্কাসের এক অনুষ্ঠানে অংশ নেওয়ার পর থেকেই সেই প্রেতাত্মা তার বাড়ি পর্যন্ত ধাওয়া করেছে। তিনি শুধু ওই ভূতকে স্বচক্ষে দেখেননি, নিজের মোবাইলের ক্যামেরাতেও ছবি তুলেছেন ৭ ফুট লম্বা ভূতটির।
এড আরো বলেন, যখন থেকে ভুত তার পিছু নিয়েছে তখন থেকে তিনি বিভিন্ন অসুখে ভুগছেন। তার প্রেমিকাকেও নাকি সে ভূত জ্বালাতে শুরু করে। শেষমেশ তার প্রেমিকাও ভূতের কারণে তাকে ছেড়ে চলে যায়।
এড প্রায় ভূতটিতে আক্রান্ত হন। তার শরীরে অনেক ক্ষতচিহ্ন দেখা যায়। এড এই ভূতের যন্ত্রণা থেকে মুক্তি চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ