• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

তাসফিয়া হত্যা মামলায় কথিত ‘বড়ভাই’ রিমান্ডে

আপডেটঃ : রবিবার, ৮ জুলাই, ২০১৮

চট্টগ্রামে স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলায় গ্রেফতার হওয়া কথিত ‘বড়ভাই’ ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদ রবিবার এ আদেশ দেন।
মামলার তদন্ত কর্মকর্তা সাতদিনের রিমান্ডের জন্য আবেদন করেছিলেন। এর আগে গত মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে ফিরোজকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
গত ১ মে বিকালে বন্ধুর সঙ্গে বেড়াতে বের হয়ে আর বাসায় ফেরেননি সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিন। পরদিন সকালে পতেঙ্গায় কর্ণফুলী নদীর তীর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ তার বন্ধু আদনান মির্জাকে গ্রেফতার করে। এ ঘটনায় দায়ের করা মামলায় আদনানের কথিত বড়ভাই ফিরোজসহ এ পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, ফিরোজ এক সময় চাঞ্চল্যকর আট খুন মামলার আসামি ইসলামী ছাত্র শিবির নেতা সাজ্জাদ খানের অনুসারী হিসেবে পরিচিত ছিলেন। নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ডাকাতির মামলার আসামি ফিরোজ একবার অস্ত্রসহ গ্রেফতার হয়েছিলেন। পরে তিনি নিজেকে যুবলীগ নেতা বলে পরিচয় দিতেন। তবে দলে তার কোনো পদ নেই বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ