• রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
আগুন লেগেছে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ না থাকায় মোবাইলের আলোয় অস্ত্রোপচার, মা-নবজাতকের মৃত্যু টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী

৩২০ জন পাবেন বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বেকার সমস্যা দূরীকরণের বেকার শিক্ষিত যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে জামালপুরে সম্পূর্ণ বিনামূল্যে ‘ডিজিটাল মার্কেটিং’ ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে জেলার ইসলামপুর উপজেলায় মোস্তফা ফ্রিল্যান্সিং ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ।

প্রথম পর্যায়ে বিনামূল্যে ৩২০ জন তরুণ-তরুণীকে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের জন্য নির্বাচিত করা হয়েছে। প্রশিক্ষণার্থীদের আউটসোর্সিংয়ের মাধ্যমে বৈদেশিক মুদ্রা উপার্জন করতে সক্ষমতা সৃষ্টির উদ্দেশে আটজন প্রশিক্ষক প্রশিক্ষণ দেবেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, মসিউর রহমান বাদলসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ