• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

বেশিরভাগ আমেরিকানের অপছন্দ বর্তমান রাশিয়া-আমেরিকা সম্পর্ক

আপডেটঃ : বুধবার, ১৮ জুলাই, ২০১৮

অর্ধেকের বেশি আমেরিকান মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাম্প্রতিক কালের বৈঠক ও রাশিয়া-আমেরিকা সম্পর্ক অপছন্দ করছে বলে জানায় রয়টার্স।

এ সপ্তাহে ১৬ জুলাই ফিনল্যান্ডের হেলসিংকিতে অনুষ্ঠিত হয় ঐতিহাসিক ট্রাম্প-পুতিন বৈঠক। বৈঠকে ট্রাম্প তার দেশের গোয়েন্দাদের করা অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, রাশিয়া কোনভাবে আমেরিকার ২০১৬ সালের নির্বাচনে হস্তক্ষেপ করেনি।

রয়টার্সের করা এক ভোটিং সিস্টেমে আমেরিকার ৫৫ শতাংশ ভোটার জানায়, তারা ট্রাম্পের এমন বৈঠক একদম পছন্দ করেনি। অন্যদিকে ৩৩ শতাংশ তালিকাভুক্ত ভোটার এটিকে সমর্থন জানায়। ৩৮ শতাংশ ভোটার জানায় রাশিয়া আমেরিকার শত্রু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ