• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে: নাসিম

আপডেটঃ : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
আজ রবিবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নবমির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
চুয়াডাঙ্গা জেলা সিভিল সার্জন খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ নির্বাচন চায়, বাংলার জনগণও নির্বাচন চায়। আওয়ামী লীগ কোনো নির্বাচনকে ভয় পায় না। পৃথিবীর বিভিন্ন দেশে যে ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয় বাংলাদেশে সেভাবেই সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বেগম খালেদা জিয়া ও ব্যারিস্টার মইনুলেরা নির্বাচনে কোনো বিষয় নয়।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালকে ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নতিকরনের ফলে এলাকার স্বাস্থ্যসেবা আরেকধাপ এগিয়ে গেল।
তিনি বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালকে আধুনিকায়ন করতে সব ধরণের সহযোগিতা করা হবে। চিকিৎসা সেবা কার্যক্রম স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় লোকবল দেওয়া হবে। এখানে সাধারণ মানুষ উন্নত স্বাস্থ্য সেবা পেয়ে উপকৃত হবে। বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ