• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা সেই টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত উসাইন বোল্ট

নির্বাচন নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র সহ্য করা হবে না: মায়া

আপডেটঃ : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, বিএনপি আবারো জ্বালাও-পোড়াও আন্দোলন শুরু করেছে। বিএনপি যে সন্ত্রাসী দল সেদিন পল্টনে জ্বালাও-পোড়াও আন্দোলনের মাধ্যমে তারা আবারো প্রমান করলো। বিএনপির বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও অহেতুক জ্বালাও-পোড়াও আন্দোলন অনেক সহ্য করা হয়েছে। এবারের নির্বাচন নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র সহ্য করা হবে না।

শনিবার বিকালে মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেছেন।

ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্যাহ সরকারের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী ও ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ সরকারের সঞ্চালনায় কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা আনিছুল ইসলাম আনিছ, ষাটনল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম খান টিটু, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দোলন মিয়া প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খানসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, জনগণ এখন ভালো করেই জানে আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে আপনারা যে নৌকাতেই ভোট দিবেন এটা আমার বিশ্বাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ