• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

ভোটের আগে আর ওয়াজ মাহফিলের অনুমতি নয়

আপডেটঃ : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেওয়ার জন্য নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। অবশ্য ইতোমধ্যে যেসব ওয়াজ-মাহফিলের তারিখ নির্ধারণ করা আছে, সেগুলো করা যাবে।

এছাড়া বিশেষ কারণে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার অনুমতিক্রমে অনুষ্ঠান আয়োজন করা যাবে। তবে এসব অনুষ্ঠানে কোনো প্রার্থী বা তার পক্ষে কেউ নির্বাচনী প্রচারণা চালাতে পারবেন না।

উল্লিখিত নির্দেশনা পালন করতে রিটার্নিং কর্মকর্তাকে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করতে বলেছে ইসি। গতকাল মঙ্গলবার এ সংক্রান্ত চিঠিতে সই করেন ইসির যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান। চিঠিটি সব রিটার্নিং কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ