• শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশে পেঁয়াজ রফতানি নিষেধাজ্ঞা প্রত্যাহার ভারতের ঢাকা-ভাঙ্গা-রাজবাড়ী রুটের কমিউটার ট্রেনের উদ্বোধন টানা আট ঘণ্টা নির্যাতন করে স্ত্রীকে হত্যা করলেন মন্ত্রী, দেশজুড়ে বিতর্ক ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় সৌদিতে ইসরায়েলবিরোধী পোস্ট করলেই গ্রেপ্তার মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকটের সমাধানে ভূমিকা রাখতে পারে: তাপদাহ ও ঝড়বৃষ্টি নিয়ে যে তথ্য দিলো আবহাওয়া অফিস সরকার জনগণকে ভয় পায়: মঈন খান প্রচণ্ড গরমে পানিতে অক্সিজেন স্বল্পতায় মরছে মাছ, বিপাকে মেৎস্য চাষিরা মালয়েশিয়ায় আটকে পড়া বাংলাদেশি শ্রমিকদের নিয়ে জাতিসংঘের উদ্বেগ

জনরোষের ভয়েই বিএনপি আবোল-তাবোল বলছে : নানক

আপডেটঃ : শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নগরবাসীর কাছে ভোট চাইতে গেলে জনরোষে পড়তে পারে বলেই বিএনপি ঢাকা উত্তর সিটি করপোরেশন  (ডিএনসিসি) নির্বাচন নিয়ে আবোল-তাবোল কথা বলছে।
আজ শনিবার রাজধানীর মোহাম্মদপুরে ফিরোজা বাশার আইডিয়াল কলেজের যুগপূর্তি উৎসব-২০১৮ অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা ও মিলন মেলায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।
জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত জোট ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন পূর্বপর সময়ে রাজধানীসহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং জানমালের ওপর অগ্নিসন্ত্রাস ও পেট্রোল বোমায় ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। এজন্য তারা বর্তমানে নগরবাসীর কাছে ভোট চাইতে গেলে জনরোষে পড়তে পারে।
ফিরোজা বাশার এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ মোহাম্মদ ফিরোজ মুকুরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মো. নোমান উর রশিদ ও কলেজের অধ্যক্ষ ফরিদ আহম্মদ বক্তৃতা করেন।
এর আগে তিনি স্থানীয় শহীদ পার্ক মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠানটির যুগপূর্তি উৎসব-২০১৮’র দিনব্যাপী কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ