• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

‘খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে দ্বিধা দ্বন্দ্বের মধ্যে আছে দেশ’

আপডেটঃ : বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে দ্বিধা দ্বন্দ্বের মধ্যে আছে দেশ। তার চিকিৎসা হবে কি হবে না এটা নিয়ে বেশ আলোচনা হচ্ছে। এটাও বলা হচ্ছে বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করবেন না। কত বড় দু:সাহস!

জাতীয় প্রেস ক্লাবের ৩য় তলার কনফারেন্স লাউঞ্জে বুধবার দুপুরে বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের নি:শর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

সভার আয়োজন করে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি।

আমির খসরু বলেন, বিচারিক রায়ে নয়, রাজনৈতিক রায়ে যারা দেশনেত্রীকে জেলে পাঠিয়েছে তারা বলছে চিকিৎসা নিয়ে রাজনীতি করা যাবে না! উনার চিকিৎসা করতে না দেওয়ার পিছনেও ষড়যন্ত্র আছে।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, প্রথমে লেভেল প্লেইং ফিল্ডের অবস্থা সৃষ্টি করতে হবে। লেভেল প্লেইং বলতে সকলের সমান অধিকার দিতে হবে। গণতন্ত্রের মাকে (খালেদা জিয়াকে) জেলে ঢুকিয়ে দিয়ে প্রথম অপশনই তো বন্ধ করে দিয়েছেন। যারা দেশের মালিক তারা সিদ্ধান্ত নেবে দেশে কি ধরনের নির্বাচন হবে। আমি নিশ্চিত দেশের মালিক তাদের মালিকানা ফিরিয়ে নেবে, গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

অারাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম রাহীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ইউনুছ মৃধা প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ