• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করতে বঙ্গভবনে ইসি প্রতিনিধিরা

আপডেটঃ : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে দেখা করতে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে বঙ্গভবনে পৌঁছেছেন চার কমিশনার ও সচিব।
আজ বৃহস্পতিবার বিকেল ৩টা ৪০মিনিটে বঙ্গভবনে পৌঁছান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাসহ অন্যান্য কমিশনার ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ।
এর আগে বিকেল ৩টার দিকে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবন থেকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাসহ কমিশনাররা ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বঙ্গভবনের উদ্দেশ্যে রওয়ানা দেন।
নির্বাচন কমিশনারদের সঙ্গে সাক্ষাতের জন্য বিকাল ৪টায় সময় নির্ধারিত রয়েছে বলে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এর আগে জানিয়েছিলেন।
রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের পর শনিবার বেলা ৩টায় বৈঠকে বসবেন কমিশনের সদস্যরা। বৈঠকের আলোচ্য সূচির মধ্যে রয়েছে- আরপিও বিধিমালা সংক্রান্ত পর্যালোচনা, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও বিবিধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ