• বুধবার, ০৮ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল রাষ্ট্রপতির কাছে ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন ‘স্মার্ট এনাইডি’ হস্তান্তর ইসি’র চেয়ারম্যানের বিরুদ্ধে আশ্রয়ণের ৮০ ঘর বিক্রির অভিযোগ ইউক্রেনে সেনা পাঠানো হবে না, ফের জানাল যুক্তরাষ্ট্র জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন : রিজভী রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত শিশুর মৃত্যু রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী ধানখেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার কারও একার পক্ষে ডেঙ্গু মোকাবেলা সম্ভব না: স্বাস্থ্যমন্ত্রী মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে এলো ১২৮ বিজিপি

সার্ক স্পিকার্স সম্মেলনে যোগ দিতে কলম্বো গেছেন স্পিকার

আপডেটঃ : সোমবার, ২ অক্টোবর, ২০১৭

স্পিকার ও সিপিএ চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী সার্ক স্পিকারর্স ও পার্লমেন্টারিয়ান অ্যাসোসিয়েশনের ৮ম সম্মেলনে যোগ দিতে আজ সোমবার কলম্বো গেছেন। আগামী ৪ থেকে ৬ অক্টোবর শ্রীলঙ্কার কলম্বোতে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। স্পিকার সম্মেলনে ছয় সদস্যের বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দিবেন।
প্রতিনিধি দলের অন্যান্য সদস্য হলেন- হুইপ মো. শহীদুজ্জামান সরকার, বেগম সাগুফতা ইয়াসমিন এমপি, তালুকদার মো. ইউনুস এমপি, সৈয়দা সায়রা মহসীন এমপি ও জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. আবদুর রব হাওলাদার।
সফরকালে স্পিকার সার্কভুক্ত দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সঙ্গে সাক্ষাৎ করবেন। এছাড়াও স্পিকার উদ্বোধনীসহ বিভিন্ন প্লেনারি সেশনে বক্তব্য রাখবেন। সফরশেষে আগামী ৬ অক্টোবর তিনি দেশে ফিরবেন। স্পিকারকে বিদায় জানাতে সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাগণ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে উপস্থিত ছিলেন। বাসস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ