• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
আগুন লেগেছে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ না থাকায় মোবাইলের আলোয় অস্ত্রোপচার, মা-নবজাতকের মৃত্যু টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী

ভারতের বিপক্ষে ১২২ রানের লিড শ্রীলঙ্কার

আপডেটঃ : রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

২৯৪ রানে শেষ হল শ্রীলঙ্কার প্রথম ইনিংস। তাই ১২২ রানের লিড পেল দলটি। ভারতের হয়ে চারটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার এবং মোহাম্মদ সামি। দু’টি উইকেট নেন উমেশ যাদব। শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ রান রঙ্গনা হেরাথের(৬৭)। এ ছাড়াও রান পান অ্যাঞ্জেল ম্যাথুস(৫২) এবং লাহিরু থিরিমানে (৫১)।
তৃতীয় দিনের শেষে শ্রীলঙ্কার রান ছিল চার উইকেটে ১৬৫। কিন্তু ইডেন টেস্টের চতুর্থ দিন শুরু হতেই বল হাতে আগুন ঝরাতে থাকে ভারতীয় পেসাররা। দিনের শুরুতেই অধিনায়ক চান্দিমাল (২৮) এবং ডিকবেলাকে(৩৫) তুলে নিয়ে প্রথম আঘাত হানেন মোহাম্মদ সামি। এর পর এক এক করে নিয়মিত সময়ের ব্যবধানে উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা।
৭৪ ওভারে শ্রীলঙ্কার রান দাঁড়ায় ৮ উইকেটে ২৬৩। শ্রীলঙ্কার হয়ে লড়ছেন রঙ্গনা হেরাথ এবং সুরাঙ্গা লাকমাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ