• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

পিট্রন একসঙ্গে দুই স্মার্টওয়াচ আনলো

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

স্মার্টওয়াচের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। বাজারে নতুন নতুন স্মার্টওয়াচ আসছে প্রতিনিয়ত। জনপ্রিয় স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা পিট্রন নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। এবার একসঙ্গে দুই স্মার্টওয়াচ নিয়ে এলো বাজারে। অসংখ্য ফিচারে ঠাঁসা স্মার্টওয়াচ দুটি পরতে পারবেন যে কোনো বয়সীরাই।

পিট্রন রিফ্লেক্ট ম্যাক্সপ্রো এবং রিফ্লেক্ট ফ্ল্যাশ নামের দু’টি স্মার্টওয়াচ এক সঙ্গে লঞ্চ করেছে। দু’টিতেই দুর্দান্ত সব ফিচার আছে। এই দু’টির মধ্যে রিফ্লেক্ট ফ্ল্যাশ বেশি প্রিমিয়াম। এটিতে একটি গোলাকার এবং ফুল-টাচ ডিসপ্লে রয়েছে। একই সঙ্গে রিফ্লেক্ট ম্যাক্সপ্রো-তে মেটাল ফ্রেম ডিজাইন, ক্রাউন এবং অনেক ফিচার দেওয়া হয়েছে।

পিট্রন রিফ্লেক্ট ম্যাক্সপ্রো-এর একটি ২.০৫ ইঞ্চি ২.৫ডি কার্ভড ডিসপ্লে রয়েছে। রিফ্লেক্ট ফ্ল্যাশে রয়েছে ১.৩২ ইঞ্চি ২.৫ডি কার্ভড ডিসপ্লে। তাদের সর্বোচ্চ ব্রাইটনেস ৬০০ নিট। তাদের রিফ্রেশ রেট হলো ৬০ হার্জ। ম্যাক্সপ্রো এর ব্যাটারি স্ট্যান্ডবাই টাইম ১৫ দিন। এর ব্যাটারি ৩ ঘণ্টার মধ্যে চার্জ হয়ে যায়। এটি এক চার্জে ৫ দিন পর্যন্ত চলতে পারে বলে কোম্পানির দাবি। অন্যদিকে রিফ্লেক্ট ফ্ল্যাশের স্ট্যান্ডবাই সময় ১০ দিন পর্যন্ত।

এটিতে ব্লুটুথ কলিং ফিচার, ২৪×৭ স্বাস্থ্য ট্র্যাকিং, স্পোর্টস মোড সহ স্লিপ ট্র্যাকার রয়েছে। এছাড়াও ইমারজেন্সি কল, লিঙ্কডইন, টুইটার, মেসেজ, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম এবং ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়া অ্যাপের নোটিফিকেশন পেয়ে যাবেন।

পিট্রন রিফ্লেক্ট ম্যাক্সপ্রো কালো, সোনালি, নীল, রূপালি, গোলাপি এবং সবুজ রঙে কিনতে পারবেন। ভারতে এর দাম ৯৯৯ রুপি। অন্যদিকে রিফ্লেক্ট ফ্ল্যাশ স্মার্টওয়াচটি পাওয়া যাবে কালো, নীল, সোনালি এবং রূপালি রঙে। যার দাম থাকছে ১ হাজার ৩৯৯ রুপি।

সূত্র: গ্যাজেট ৩৬০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ