• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

দেয়াল চাপা রাজধানীতে পড়ে শ্রমিকের মৃত্যু

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
ফাইল ছবি

রাজধানীর খিলগাঁও জোড়পুকুর এলাকায় পুরাতন ভবন ভাঙার সময় দেয়াল চাপা পড়ে ইউনুস (৬০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে বিকেল পাঁচটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা ছেলে মো. সেলিম জানান, তার বাবা দিনমজুরের কাজ করেন। ঠিকাদারের মাধ্যমে খিলগাঁও জোড়পুকুর এলাকায় একটি পুরাতন ভবন ভাঙার কাজে গিয়েছিলেন। সেখানে কাজ করার সময় একটি দেয়ালের অংশ তার শরীরের উপর পড়ে।

এতে গুরুতর আহত হওয়া ইউনুসকে সহকর্মীরা উদ্ধার করে সঙ্গে সঙ্গে মুগদা মেডিকেলে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। তাদের বাড়ি বরগুনা সদর উপজেলায়। বর্তমানে নন্দিপাড়া এলাকায় থাকেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ