• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

এলিফ্যান্ট রোডে ট্রাক ও মোটরসাইকেলের ধাক্কায় দুজন নিহত

নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
ফাইল ছবি

রাজধানীর এলিফ্যান্ট রোডে ট্রাকের ধাক্কায় মোহাম্মদ ফুয়াদ মৃধা (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী লিমা আক্তার জানান, আমার স্বামী মোহাম্মদপুরের আল-নূর হাসপাতালের গাড়িচালক ছিলেন। রাতে ডিউটি শেষ করে বাসায় ফেরার পথে একটি ট্রাক আমার স্বামীকে ধাক্কা দেয়। ছিটকে পড়ে গুরুতর আহত হন। পথচারীরা ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, ঢাকার কেরানীগঞ্জে রামের কান্দায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় তাহেরা বেগম (৫৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাকে গুরুতর অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে, পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাতের দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মো. কাইয়ুম ঘটনার বর্ণনা দিয়ে জানান, তাদের বাড়ি কেরানীগঞ্জের দক্ষিণ রামের কান্দা এলাকার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ