• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

আতঙ্ক পরিবেশ বলিউডে, সংকটে সালমান, নিরব শাহরুখ

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

অভিনেতা-রাজনীতিবীদ বাবা সিদ্দিকির মৃত্যুর পর থেকেই আতঙ্কের পরিবেশ বলিউডে। কারণ এনসিপি (অজিত) নেতাকে খুন করার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাং।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলার পর থেকেই এই গ্যাংয়ের নিশানায় সালমান খান। সুতরাং তার শিয়রে এখন প্রবল সংকট।

কিন্তু এ বিষয়ে এখনও পর্যন্ত একটি বাক্যও খরচ করেননি শাহরুখ খান। যেন অজ্ঞাতবাসে রয়েছেন বলিউড বাদশা। তবে তার পুরনো ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, সালমানকে ‘শত্রু’ মনে করা বিষ্ণোইদের কাছ থেকেই সম্বর্ধনা পেয়েছিলেন কিং খান।

শোনা গিয়েছে, শাহরুখের এই ছবিটি ২০১৭ সালের। ‘হ্যারি মেট সেজল’ সিনেমার শুটিং করতে রাজস্থানে গিয়েছিলেন শাহরুখ। সেই সময়ই তাকে বিষ্ণোই সমাজের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। তারকার পরনে ছিল কালো প্যান্ট, টি-শার্ট আর জ্যাকেট। চোখে চশমা। মাথায় পাগড়িও পরেছিলেন বলিউড বাদশা। একটি শংসাপত্রও তাকে দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, এক সময় এমন ছিল যখন শাহরুখ-সালমান একে অন্যের ছায়া থেকেও দূরে থাকতেন। শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনের একটি ঘটনাকে কেন্দ্র করে তাদের সম্পর্ক তিক্ত হয়েছিল। কিন্তু বন্ধু বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেই এই তিক্ততার অবসান হয়। আলিঙ্গনে নতুন করে বন্ধুত্বের সূচনা হয়।

সম্প্রতি বাবা সিদ্দিকিকে হত্যা করা হয়। পূর্ব বান্দ্রায় বাজি ফাটাচ্ছিলেন এনসিপি (অজিত) নেতা। সেই সময়ই তার ওপরে দুষ্কৃতীদের হামলা হয়। দুষ্কৃতীরা লাগাতার গুলি চালাতে থাকে। গুলি ফুঁড়ে দেয় সিদ্দিকির শরীর। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সিদ্দিকির।

এ ঘটনায় একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বন্ধুর মৃত্যুসংবাদ পেয়ে হাসপাতালে ছুটে গিয়েছিলেন সালমান। এমনকী ‘বিগ বস’ শোয়ের ‘উইকেন্ড কা ভার’ এপিসোডে শিল্পা শিরোদকরের সঙ্গে কথা বলতে গিয়ে ভাইজান জানান, তার এই এপিসোড করার একেবারেই ইচ্ছে ছিল না। কিন্তু কাজটা করতেই হতো। তবে শাহরুখ এনসিপি (অজিত) নেতার হত্যাকাণ্ড নিয়েও কোনও প্রতিক্রিয়া জানাননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ