• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

বিয়ের জন্য ধার্মিক পাত্র পেলে ছেড়ে দেবেন অভিনয়: প্রিয়াঙ্কা

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

শোবিজের অনেক তারকাই বিয়ের পর অভিনয় ছেড়ে মন দিয়েছেন সংসারে। কেউ আবার অভিনয় করলেও নিয়মিত পর্দায় দেখা যায় না তাদের। আবার কেউ কেউ বিয়ের পর অভিনয় ছেড়ে ধর্মীয় কাজে মনোনিবেশও দিয়েছেন।

এবার এমনই মডেল, উপস্থাপক ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান জানালেন, বিয়ের জন্য ধার্মিক পাত্র পেলে অভিনয় ছেড়ে দেবেন তিনি। শোবিজ দুনিয়ার মানুষ হলেও ভীষণ ধার্মিক প্রিয়াঙ্কা। নিয়মিত কোরআন পড়েন। ফেসবুকেও অনুসারীদের নিয়মিতভাবে নামাজের আহ্বান জানাতে দেখা যায় এই অভিনেত্রীকে।

সম্প্রতি এক সাক্ষাতকারে নিজের কাজ ও বিয়ের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, আমি ধার্মিক ছেলে পেলে বিয়ে করব। মনের মতো মানুষের অপেক্ষায় আছি। যদি তেমন কাউকে পেয়ে যাই অবশ্যই বিয়ে করবো।

তিনি আরও বলেন, বিয়ের পর ছেড়ে অভিনয় দেওয়ার ইচ্ছা আছে আমার। মন দিয়ে সংসার করব ও ধর্ম পালন করব।

প্রিয়াঙ্কার এই দাবির পরে সাম্প্রতিক সময় ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে ‘ধার্মিক হতে হবে’। এক বন্ধু আরেক বন্ধুকে ইঙ্কিত করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলছে, বন্ধু এখন থেকে ৫ ওয়াক্ত নামাজ পড়। তাহলে তোমাকে প্রিয়াঙ্কা বিয়ে করবে।

কেউ আবার বলছে, আজ থেকে আমি ৫ ওয়াক্ত নামাজ পড়বো। তাহলে আমাকে প্রিয়াঙ্কা বিয়ে করবে। আবার একজন লিখেছেন, চান্সটা নিতে পারো বন্ধু নূর আলম হাওলাদার।

আবদুল হান্নান নামে একজন ফেসবুকে লিখেছেন, ভালো সিদ্ধান্ত। আল্লাহ আপনাকে আল্লাহর পথে কবুল করুন।

শেখ তপু রায়হান নামে একজন ফেসবুকে লিখেছেন, আল্লাহ কাকে কখন হেদায়েত দেন তা বোঝার উপায় নাই। আলহামদুলিল্লাহ আপু দোয়া রইলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ