• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

‘মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় দক্ষ প্রজন্ম গড়তে হবে’

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭

বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় ভবিষ্যৎ প্রজন্মকে দক্ষতার সঙ্গে গড়ে তোলার ওপর গুরুত্ব আরোপ করেছেন। ‘আজ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তারা প্রশিক্ষক বৈমানিকের মত একটি সম্মানিত দলের অন্তর্ভুক্ত হল’ এ কথা উল্লেখ করে তিনি বলেন, মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় এসব প্রশিক্ষক ভবিষ্যত প্রজন্মকে দক্ষতার সাথে গড়ে তুলতে সহায়তা করবে।
এয়ার চিফ মার্শাল আবু এসরার আজ মঙ্গলবার বগুড়ার এরুলিয়া এয়ারফিল্ডস্থ বিমান বাহিনী ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ স্কুলে বাংলাদেশ বিমান বাহিনীর ৫৩তম ফ্লাইং ইনস্ট্রাক্টরস্ কোর্স ও প্রথম এভিয়েশন ইন্সট্রাক্টরস্ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
বাংলাদেশ বিমান বাহিনীর ১৪ জন কর্মকর্তা ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্সের এবং ১০ জন কর্মকর্তা এভিয়েশন ইন্সট্রাক্টরস্ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা কোর্সের সনদপত্র অর্জন করেন। আজ আন্তঃবাহিনী গণসংযোগ পরিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
এতে বলা হয়েছে, ৫৩তম ফ্লাইং ইন্সট্রাক্টরস্ কোর্সের স্কোয়াড্রন লীডার মো. ফাবে-উজ-জামান, জিডি(পি) সার্বিকভাবে চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা হিসেবে ‘মফিজ ট্রফি’ লাভ করেন।
ফ্লাইং ইন্সট্রাক্টরস্ স্কুলের অধিনায়ক উইং কমান্ডার এম নাইমুজ্জামান খান, এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্স সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন। বাসস
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page