• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

এখন রাজনীতি নয়: সোহেল তাজ

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল বলেছেন, এই মুহূর্তে রাজনীতি নয়, আমি আমার মায়ের নামে করা মা ও শিশু হাসপাতাল বাস্তবায়নের জন্য এসেছি। আমার একটি মাত্র চাহিদা নতুন প্রজন্ম যেন মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সেই অনুযায়ী বাংলাদেশ এবং দেশের মানুষের জন্য কিছু করতে পারে। নীতি ও আদর্শ যেন বুকে ধারণ করে প্রত্যেকটা পদক্ষেপ নেয়।
তিনি সোমবার তার নির্বাচনী এলাকা গাজীপুরের কাপাসিয়ার নিজ বাড়ি সংল‎গ্ন দরদরিয়া চৌরাস্তা মাঠে তার মা সৈয়দা জোহরা তাজউদ্দীনের নামে সৈয়দা তাজউদ্দীন মা ও শিশু কার্ড বিতরণী ও স্মার্ট এমসিএইচ সার্ভিস ম্যানেজমেন্ট সফটওয়্যারের উদ্বোধন শেষে এসব কথা বলেন।
সোহেল তাজ প্রায় ৩ বছর পর সোমবার ১০টার দিকে বড় বোন সংসদ সদস্য সিমিন হোসেন রিমির সাথে তার নিজ এলাকা গাজীপুরের কাপাসিয়ায় দরদরিয়া গ্রামে আসেন। এ সময় তার সাথে ছিলেন সোহেল তাজের একমাত্র ছেলে তুরাজ তাজ, বড়বোনের ছেলে রাকিব তাজসহ পরিবারের অন্য সদস্যরা।
দেশে প্রথম বারের মতো মা ও শিশুর স্বাস্থ্যের জন্য শিশু কার্ড বিতরণ ও স্মার্ট এমসিএইচ সার্ভিস ম্যানেজমেন্ট সফটওয়ার প্রকল্প উদ্বোধন উপলক্ষে জেলা পরিবার পরিকল্পনা অধিদফতর এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে জেলা পরিবার পরিকল্পনা অধিদফতরের উপ-পরিচালক লাজু শামসাদ হকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সিমিন হোসেন রিমি, পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক কাজী মোস্তফা সারওয়ার, পরিচালক একেএম মাহবুবুর রহমান জোয়ার্দার, পরিচালক ড. মোহাম্মদ শরীফ, কেন্দ্রীয় পণ্যগারের অতিরিক্ত পরিচালক মো. তসলিম উদ্দিন খান, সিভিল সার্জন ডা. সৈয়দ মো. মনজুরুল হক, উপজেলা নির্বাহী অফিসার মো. মাকছুদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. আব্দুস সালাম।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page