• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

কংগ্রেসের সভপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন রাহুল গান্ধী

আপডেটঃ : সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭

ভারতের জাতীয় কংগ্রেসের সভাপতি পদের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন রাহুল গান্ধী। সোমবার সকাল সাড়ে ১০টায় ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংহকে নিয়ে কংগ্রেসের সদর দপ্তরে যান বর্তমান দলটির সহসভাপতি রাহুল গান্ধী।
এদিন দলীয় সদর দপ্তরে যাওয়ার আগে রাহুল গান্ধী মা সোনিয়া গান্ধী, ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। কংগ্রেস নেতা অমরিন্দ্র ও প্রমোদ তিওয়ারি জানিয়েছেন, গণতান্ত্রিক প্রক্রিয়া মেনেই কংগ্রেসের সভাপতি নির্বাচন হচ্ছে। সংবিধান অনুযায়ী এই নির্বাচন হবে বলেও জানান তারা।
গত শুক্রবার থেকে কংগ্রেসের সাংগঠনিক নির্বাচন প্রক্রিয়া শুরু হয়েছে। আজ কংগ্রেসের সভাপতি পদের জন্য মনোনয়ন পেশ করার শেষ দিন। রিটার্নিং অফিসার মুল্লাপল্লী রামচন্দ্রন জানিয়েছেন, ভারতের বিভিন্ন রাজ্যের কংগ্রেস নেতারা প্রায় ৯০টির মতো মনোনয়নপত্র নিয়েছেন। তবে এখন পর্যন্ত একটিও মনোনয়ন জমা দেওয়া হয়নি। আজ সব মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বলে জানা গেছে। ইন্ডিয়ান এক্সপ্রেস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ