• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

চরম উত্তেজনার মধ্যেই উ. কোরিয়ায় জাতিসংঘ দূত

আপডেটঃ : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭

জাতিসংঘের সিনিয়র একজন দূত উত্তর কোরিয়া যাওয়ার পথে মঙ্গলবার বেইজিং বিমানবন্দরে পৌঁছেছেন। পিয়ংইয়ংয়ের আন্তঃমহাদেশীয় ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণকে কেন্দ্র করে অঞ্চলটিতে বিরাজমান উত্তেজনা নিরসনের লক্ষ্যে তিনি এই ব্যতিক্রমী সফরে যাচ্ছেন।
জাতিসংঘের দূত জেফরি ফ্লেটম্যান মঙ্গলবারই উত্তর কোরিয়ায় পৌঁছে যান। সেখানে তিনি উত্তর কোরিয়ার পররাষ্ট্র দফতরের কর্মকর্তাদের সঙ্গেও দেখা করেন। খবর এএফপি’র।
উত্তর কোরিয়ার উৎক্ষিপ্ত নতুন ক্ষেপণাস্ত্রটি যুক্তরাষ্ট্রের যে কোন লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম পিয়ংইয়ং এর এ ঘোষণা দেয়ার এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে তিনি এই সফরে গেলেন। ২০১০ সালের পর এই প্রথম ফ্লেটম্যানের পদমর্যাদা সম্পন্ন কোন ব্যক্তি উত্তর কোরিয়া সফরে গেল।  বাসস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ