• সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম:
তীব্র তাপদাহে জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন নির্দেশনা মাউশির এবার রাজধানী রামপুরায় অটোরিকশাচালকদের সড়ক অবরোধ, তীব্র যানজট রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২ প্রশাসনে বিঘ্ন না ঘটানোর আহ্বান খামেনির মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা,

সৌদি আরবে দুই বাংলাদেশির আত্মহত্যা

আপডেটঃ : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭

সৌদি আরবে দুই বাংলাদেশির আত্মহত্যাআ খবর পাওয়া গেছে। আল খোবারে বাংলাদেশি অধ্যুষিত এলাকা খ্যাত ছোবেকা ও জেদ্দার বালাদ শহরে গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন তারা।
দাম্মাম আল খোবার থেকে মো. আজিম জানায়, স্খানীয় সময় শনিবার একটি পরিত্যক্ত বাড়ির ফ্যানের হুকে গলায় ফাঁস লাগিয়ে ইকবাল হোসেন (৪৩) আত্মহত্যা করেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাংনগুনিয়া। মাত্র ৮ মাস পূর্বে সৌদি আরব আসেন। অস্বাভাবিক মানসিক চাপ এবং কাজকর্ম বিহীন দিন পার করতে গিয়ে আত্মহত্যা করেন।
জেদ্দা থেকে  মো. আব্দুল মান্নান জানান, স্থানীয় সময় শুক্রবার জেদ্দার বালাদ শহরে প্রবাসী ব্যবসায়ী মো. হেলাল উদ্দীন (৩৫) গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন। পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।
মো. হেলাল উদ্দীনের গ্রামের বাড়ি চট্রগ্রামের সাতকানিয়ার লোহাগড়ার হাতিয়ারপুলের কেরানি পাড়ায়। ১০ বছর ধরে প্রবাস জীবনযাপন করে আসছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ