• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

শিমুলিয়ার বড়দিন উৎসবে খ্রিস্টান সম্প্রদায়ের পাশে মনিরুল ইসলাম মনির

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সারা বিশ্বের মতো বাংলাদেশেও পালিত হচ্ছে খ্রিস্টান সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব ‘বড়দিন’। খ্রিস্টধর্মাবলম্বীরা বিশ্বাস করেন, সৃষ্টিকর্তার মহিমা প্রচার এবং মানবজাতিকে সত্য ও ন্যায়ের পথে পরিচালিত করতে যিশু এই দিনে পৃথিবীতে জন্মগ্রহণ করে ছিলেন।
সারা দেশের মতো ঝিকরগাছার শিমুলিয়ার গির্জায়ও খ্রিস্টধর্মানুসারীরাও যথাযথ ধর্মীয় আচার, আনন্দ-উৎসব ও প্রার্থনার মধ্যদিয়ে দিনটি উদযাপন করছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির শিমুলিয়ার গির্জা পরিদর্শন করেন। এসময় তিনি স্থানীয় ১০০ দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।
মনিরুল ইসলাম বলেন, বড়দিন দেশের খ্রিস্টান ও অন্যান্য সম্প্রদায়ের মধ্যকার বিরাজমান সৌহার্দ্য ও সম্প্রীতিকে আরো সুদৃঢ় করবে। এ সময় এমপি মনির খ্রিস্টান সম্প্রদায়সহ জাতি, ধর্ম নির্বিশেষে সকলকে মানবতার মহান ব্রতে দেশের কল্যাণে ও  উন্নয়নে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সংসদ সদস্যের সহধর্মিণী ফারদিনা রহমান এ্যানী, শিমু্লিয়া চার্চের ফাদার দোমিনিক হালদার, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ করীম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকু্ল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শাহজাহান আলী, শিমুলিয়া ইউপি চেয়ারম্যান শফিয়ার রহমান, আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান, সাবেক সভাপতি মাস্টার আব্দুস সাত্তার, সাবেক ছাত্রলীগ নেতা শামসুজ্জোহা লোটাস, শেখ ইমরান প্রমুখ।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page