• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

ঘরের মাঠে ভিয়ারিয়ালে ধরা খেল রিয়াল

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

মুদ্রার উল্টো পিঠও দেখল রিয়াল মাদ্রিদ। তিন দিন আগেই বার্সাকে ৪-০ গোলে বিধ্বস্ত করার পর এবার নিজেরাই নিস্তব্ধ হয়ে গেছে। ঘরের মাঠে ভিয়ারিয়ালের কাছে দুইবার এগিয়ে গিয়েও হেরে গেছে কার্লো আনচেলেত্তির দল।

এই হারে লিগ শিরোপা দৌড়ে প্রায় ছিটকেও গেল রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ১২ পয়েন্টে। ২৭ ম্যাচ খেলে বার্সার পয়েন্ট ৭১, এক ম্যাচ বেশি খেলে রিয়ালের ৫৯।

ঘরের মাঠে ১৫ মিনিটে এগিয়ে গিয়েছিল রিয়াল। মার্কো অ্যাসেনসিওর ক্রসে ভিয়ারিয়ালের পাও তোরেসের গায়ে লেগে আত্মঘাতী গোল হয়। কিন্তু ৩৯ মিনিটে সমতা ফেরান ভিয়ারিয়ালের নাইজেরিয়ান উইঙ্গার স্যামুয়েল চুকউয়েজে।

দ্বিতীয়ার্ধের শুরুতে কাবায়োসের অ্যাসিস্টে ভিনিসিয়াস জুনিয়রের করা গোলে ফের এগিয়ে যায় রিয়াল। কিন্তু হোসে লুইস মোরালেসের গোলে আবার সমতা ফেরায় ভিয়ারিয়াল। এরপর ৮০ মিনিটে রিয়ালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন চুকউয়েজে।

যদিও সমতায় ফেরার একটা সুযোগ এসেছিল রিয়াল মাদ্রিদের সামনে। তবে ভিএআর বাধায় তা আটকে যায়। মূলত ৮২ মিনিটে হ্যান্ডবলের জন্য রিয়ালকে পেনাল্টি দেন রেফারি। কিন্তু রিপ্লে দেখে সিদ্ধান্ত পরিবর্তন করেন রেফারি।

এই হারে শীর্ষে থাকা বার্সেলোনার সাথে ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ১২ পয়েন্টে। ২৭ ম্যাচ খেলে বার্সার পয়েন্ট ৭১, এক ম্যাচ বেশি খেলে রিয়ালের ৫৯।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ