• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

কেবল সমর্থকই নয়, মেসির উপস্থিতি সতীর্থদের জন্যও উপভোগ্য’

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

সময় যতই গড়াচ্ছে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির দলবদলের আলোচনা তত গাঢ় হচ্ছে। বর্তমান ক্লাব পিএসজি ছেড়ে কাতালান দলে আবারও ফিরে যেতে এরইমধ্যে মেসিকে পরামর্শ দিচ্ছেন সাবেক তারকা ফুটবলাররা। তবে আর্জেন্টাইন ফুটবল তারকা চান বার্সার পক্ষ থেকেই আনুষ্ঠানিকভাবে প্রস্তাব আসুক। যদিও বার্সা সভাপতি জুয়ান লাপোর্তা ও কোচ জাভি হার্নান্দেজ থেকে শুরু করেই অনেকেই মেসির জন্য অপেক্ষার কথা বলেছেন, কিন্তু এখন পর্যন্ত তিনি আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পাননি।

সম্প্রতি পিএসজির এই বর্তমান ফরোয়ার্ডের নামে প্রায় প্রতি ম্যাচেই ক্যাম্প ন্যুতে স্লোগান উঠতে দেখা যায়। মুহুর্মুহু ‘মেসি মেসি’ ধ্বনিতে প্রকম্পিত গ্যালারি যেকোনো মূল্যে মেসিকে তার পুরনো ডেরায় দেখতে এমন পরিকল্পনা সাজিয়েছে। এমনটাই দাবি করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’।

এদিকে বার্সেলোনার বর্তমান প্রধান তারকা রবার্ট লেভান্ডফস্কিও ক্যাম্প ন্যুর এই পরিস্থিতি দেখে আসছেন। তবে এতদিন পর্যন্ত তাকে মেসি প্রসঙ্গে কথা বলতে দেখা যায়নি। অবশেষে তিনিও মুখ খুলেছেন। বলেছেন পরবর্তী মৌসুমেই মেসির সঙ্গে কাতালান ক্লাবের জার্সিতে খেলতে চান লেভান্ডফস্কি।

ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়, পিএসজির সঙ্গে চলতি বছরের মাঝামাঝিতে মেসির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। নতুন করে ফরাসি শিবিরে থাকার কোনো ইচ্ছাই নেই মেসির। সেই প্রেক্ষিতে বার্সা মেসির সঙ্গে যোগাযোগের বিষয়টি নিশ্চিত করেছে। অথচ একই সময়ে ইএসপিএনের সূত্র বলছে মেসি সৌদি ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তির ব্যাপারে ভাবছে, যেটি ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসরের প্রত্দ্বিন্দ্বী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ