• শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

মেসিকে নিয়ে কোনো প্রশ্ন নয় : আল-হিলাল সভাপতি

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৪ মে, ২০২৩

লিওনেল মেসির আল-হিলালে যাওয়া নিয়ে আলোচনা চলছেই। সৌদি ক্লাবে কবে খেলা শুরু করবেন, তা-ই যেন অনেকের আগ্রহের কেন্দ্রবিন্দু। তবে এ ব্যাপারে আর কোনো প্রশ্ন শুনতে চান না বলে জানিয়েছেন আল-হিলালের সভাপতি ফাহাদ বিন নাফেল। মেসির সঙ্গে আল-হিলালের প্রায় সাড়ে ৫ হাজার কোটি টাকার চুক্তির কথা গত মঙ্গলবার জানিয়েছে এএফপি।

আর্জেন্টাইন তারকার সঙ্গে ৪০০ মিলিয়ন পাউন্ডের (বাংলাদেশি ৫ হাজার ৪৩০ কোটি ৬৪ লাখ টাকা) চুক্তির কথা নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র এএফপিকে জানিয়েছিলেন। গত পরশুও কিংস কাপ ফাইনালের দিনও উঠেছে মেসি-আল হিলাল প্রসঙ্গ। যেখানে কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ফাইনালে টাইব্রেকারে আল ওয়েহদাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আল হিলাল। ম্যাচ শেষে আল-হিলাল সভাপতি নাফেল বলেন, ‘মেসিকে নিয়ে আমাকে কিছু জিজ্ঞেস করবেন না। কিছুই বলব না আপনাদের। যদি আমরা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কিছু জানাই, তাহলে তো জানতে পারবেন।’

এএফপি গত মঙ্গলবার জানানোর ঘণ্টাখানেক পর সেই চুক্তির কথা অস্বীকার করেন মেসির বাবা হোর্হে মেসি। তবে আল-হিলালে যাওয়ার গুঞ্জন ডালপালা মেলেছে মূলত মেসির সৌদি আরব সফরে। গত ১ মে সৌদি আরবের পর্যটন দূত হিসেবে মরুর দেশে পরিবার নিয়ে বেড়াতে যান তিনি। আল হিলাল থেকে মোটা অঙ্কের প্রস্তাবের কথা জানিয়েছে স্প্যানিশ রেডিও স্টেশন ‘অন্ডা সেরো। টাকার অঙ্ক বলা না থাকলেও স্প্যানিশ এই রেডিও স্টেশনের ‘রেডিও স্টেশন নচ প্রোগ্রামে’ জানা গেছে, সৌদিতে যাওয়ার আগে বার্সেলোনায় এক বছর থাকতে চান মেসি। অন্যদিকে বিনা অনুমতিতে সৌদিতে যাওয়ায় পিএসজি থেকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা পেয়েছিলেন আর্জেন্টাইন তারকা ফুটবলার। পরে ইনস্টাগ্রামে ক্ষমা চাওয়ায় তাঁর ওপর থেকে কমে যায় নিষেধাজ্ঞা। আর চলতি বছরের জুনে শেষ হচ্ছে মেসির সঙ্গে পিএসজির পুরোনো চুক্তি। প্যারিসিয়ানদের সঙ্গে চুক্তি নবায়ন নিয়েও জল ঘোলা হচ্ছে প্রতিনিয়ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ