• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
ঈদ যাত্রায় ৬ বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৬৭৪, আহত ৪৭৬৫ তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ রয়েছে বাংলাদেশের শিশুরা হিটস্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু ইরান পাকিস্তান চুক্তি করতে গ্রীন লাইনে, রেড লাইনে যুক্তরাষ্ট্র জীবনানন্দ পুরস্কার পেলেন জাহিদ হায়দার ও মোস্তফা তারিকুল আহসান এস কে সিনহার দুর্নীতি মামলার তদন্ত প্রতিবেদন ২৬ জুন গ্রেপ্তার আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা, জব্দ ২৬ হাজার কনটেন্ট ইউক্রেনের ড্রোন হামলায় রাশিয়ার জ্বালানি স্থাপনায় আগুন জিম্বাবুয়ে শক্তিশালী দল ঘোষণা বাংলাদেশ সফরের জন্য মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা: কাদের

প্রতিরক্ষা বাহিনীর ঘাঁটি থেকে গোলাবারুদ চুরি দুই জনকে গ্রেপ্তার করেছে ইসরায়েলের পুলিশ

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

ইসরায়েলের দক্ষিণাঞ্চলে প্রতিরক্ষা বাহিনীর ঘাঁটি থেকে কয়েক হাজার গোলাবারুদ চুরির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (০৭) এক প্রতিবেদনে এ তথ্য দিয়েছে জেরুজালেম পোস্ট।

প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার প্রতিরক্ষা বাহিনীর ঘাঁটি থেকে কয়েক হাজার গোলাবারুদ চুরি হয়। এর প্রেক্ষিতে দুই ইসরায়েলিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা সংস্থা শিন বেত।

একটি সামরিক সূত্র জানিয়েছে, সন্দেহভাজনরা ঘাঁটিতে প্রবেশ করতে সক্ষম হয়েছিল। এছাড়াও চুরির আগে গোলাবারুদ রাখা একটি বাংকারে গিয়েছিল তারা।

শিন বেত বলছে, চুরি হওয়া গোলাবারুদের সঠিক সংখ্যা এখনও অজানা। তবে এটি প্রায় ২৬ হাজার হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

এদিকে ইসরায়েলে প্রতিরক্ষা বাহিনীর ঘাঁটি থেকে বিপুল সংখ্যক গোলাবারুদ চুরির ঘটনা এটাই প্রথম নয়। ২০২২ সালের নভেম্বরে একটি ঘাঁটি থেকে ৭০ হাজারেরও বেশি গোলাবারুদ ও ৭০টি গ্রেনেড চুরি হয়। তার এক মাস আগে দক্ষিণের একটি ঘাঁটি থেকে ৩০ হাজার গোলাবারুদ চুরি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ