• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

দেশ ছেড়ে চলে যান, ইমরানকে কোরেশি

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

পিটিআই প্রধান ইমরান খান ও ভাইস-প্রেসিডেন্ট শাহ মাহমুদ কোরেশি ছবি- সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান ও ভাইস-প্রেসিডেন্ট শাহ মাহমুদ কোরেশি বৈঠক হয়েছে। বুধবার হওয়া এ বৈঠকে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে। এসময় ইমরান খানকে বিদেশে চলে যেতে বা নীরব থাকার পরামর্শ দিয়েছেন কোরেশি। বৃহস্পতিবার এক প্রতিবেদনে জানিয়েছে পাক সংবাদমাধ্যম ডন।

প্রতিবেদনে বলা হয়, ইমরানের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করার কথা ছিল কোরেশির। কিন্তু সেটি না করে তিনি সরাসরি লাহোরে চলে যান।

মুলতানে কুরেশির খুব ঘনিষ্ঠ বন্ধুর সূত্র জানিয়েছে, এক ঘন্টা ধরে চলা বৈঠকে ইমরান খানকে আপাতত পিছু হাটতে বা বিদেশে চলে যেতে পরামর্শ দেন। আর এগুলো না করলে আপাতত নীরব থাকার অনুরোধ জানান তিনি। যদিও ইমরান খান দেশ ছেড়ে যেতে চান না। এছাড়া বর্তমান সংকটময় মুহূর্তের সমাধানে তার দায়িত্ব অন্যকে দেয়ার আহ্বানও জানান সাবেক এ পররাষ্ট্রমন্ত্রী।

গত ৯ মে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় ইমরান খানের গ্রেপ্তার পরবর্তী সহিংসতায় কোরেশি একাধিকবার গ্রেপ্তার হন। এরপর একমাস কারাভোগ শেষে মঙ্গলবার ছাড়া পান তিনি।

এদিকে কোরেশির সঙ্গে বৈঠক শেষে সমর্থকদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন ইমরান খান। কয়েকদিন ধরে তিনি যেসব কথা বলছিলেন সেই বার্তায় সেগুলোরই পুনরাবৃত্তি করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ