• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

বাবার ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১১ জুন, ২০২৩

দেশের প্রাচীনতম সংগীত শিক্ষা প্রতিষ্ঠান বুলবুল একাডেমি অব ফাইন আর্টস

(বাফা)র আর ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত ও বাংলাদেশ ও শিল্পকলা একাডেমির পদক প্রাপ্ত নৃত্যশিল্পী আমানুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক, শান্ত মরিয়াম ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি ডাক্তার হারুন-অর রশিদ।

সভাপতিত্ব করেন বাফার  সভাপতি গীটার গুরু মোহাম্মদ হারুনার রহমান বাচ্চু। স্বাগত বক্তব্য রাখেন বাফা সম্পাদক মোঃ ফজলুর রহমান তিনি উপস্থিত সকলকে স্বাগত জানান এবং একাডেমীর গৌরবময় কর্মকাণ্ড ব্যক্ত করেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন বাফা পরিচালনা পর্ষদের নির্বাহী সদস্যগণ, বাফা অধ্যক্ষ খন্দকার খায়রুজ্জামান কাইয়ুম,বাফা শিক্ষক সমিতির সচিব শফিকুর রহমান সবুজ। বিশেষ অতিথি এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের অতীত গৌরব তুলে ধরেন।

 

প্রধান অতিথি এই প্রতিষ্ঠান কিভাবে করে ওঠে তার ইতিহাস সংক্ষিপ্তভাবে বর্ণনা করেন। সমাপনী বক্তব্যে সভার সভাপতি সকলকে ধন্যবাদ দেন। সর্বশেষ সদ্য প্রয়া ত একাডেমীর চারুকলা বিভাগের শিক্ষক রফিক আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ ও এক মিনিট দাঁড়িয়ে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যমে বক্তব্য শেষ করেন তৃতীয় পর্বের বাকার ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ