• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

সোনামসজিদ স্থলবন্দরে ৬ দিন আমদানি-রফতানি বন্ধ

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭

হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা, মহাত্মা গান্ধীর জন্মদিন ও পবিত্র মহররম উপলক্ষে সোনামসজিদ স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি কার্যক্রম ২৭ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোমবার সোনামসজিদ স্থলবন্দর ও মহদিপুর স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনার মাধ্যমে বন্দরে কার্যকম বন্ধের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

তবে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও দুই দেশের মধ্যে পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত কার্যক্রম চালু থাকবে।

এ ছাড়া সোনামসজিদ স্থলবন্দরে পানামা ইয়ার্ডের ভেতরে আমদানিকৃত পণ্য লোড-আনলোডের কার্যক্রম অব্যাহত থাকবে। আগামী  ৩ অক্টোবর থেকে আবারও আমদানি-রফতানি কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলবে।

মঙ্গলবার থেকে শনিবার পর্যন্ত হিন্দু সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার জন্য ৫ দিন বন্দর দিয়ে সব কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ ছাড়া ১ অক্টোবর পবিত্র মহররম ও ২ অক্টোবর মহাত্মা গান্ধীর জন্মদিন হিসেবে সরকারি ছুটি থাকবে। সোনামসজিদ আমদানি-রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক রফিকুর রহমান বাবু, সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের ইসমাইল হোসেন ও ভারতীয় মহদিপুর স্থলবন্দর আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি নিখিল চন্দ্র ঘোষ এবং সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শ্রী ভুপতি মণ্ডল স্বাক্ষরিত চিঠি থেকে এ তথ্য জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ