• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

খালেদা জিয়া অমানবিক ব্যক্তিত্ব: আইনমন্ত্রী

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া একজন অমানবিক ব্যক্তিত্ব বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক।

বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলায় এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বয়স্কভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা দুস্থ মহিলা ভাতা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা গ্রহীতাদের মধ্যে ভাতা বহি বিতরণ অনুষ্ঠানটির আয়োজন করে আখাউড়া উপজেলা প্রশাসন।

এতে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী বলেন, রোহিঙ্গাদের প্রতি সহমর্মী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ৭১তম জন্মদিনের কেক কাটা উদযাপন না করার জন্য বারণ করেছেন। অথচ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোকের দিন খালেদা জিয়া তার জন্মদিনের কেক কাটেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নেতাকর্মীদের বলেছেন আজ  (বৃহস্পতিবার) রোহিঙ্গাদের যে দুর্দশা সেই দুর্দশার পরিপ্রেক্ষিতে যদি তার জন্মদিনের কেক কাটা হয়- সেটা হবে পরিহাসের মতো।

আনিসুল বলেন, বাংলাদেশে একজন মহিলা আছেন। যার নাম খালেদা জিয়া। ১৫ আগস্ট ১৯৭৫ সাল। বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের ১৭ জনকে ওই দিন রাতের আঁধারে ঘাতকরা নৃশংসভাবে হত্যা করেছিল। তিনি (খালেদা জিয়া) সেই দিনে তার জন্মদিনের কেক কাটেন। আনন্দ-উল্লাস করেন।

আইনমন্ত্রী জনগণের কাছে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, এখন আপনারাই বিচার করেন কে জননেতা আর কে মানুষের সঙ্গে কোনো সম্পর্ক নাই সে রকম এক অমানবিক ব্যক্তিত্ব। আপনারাই বুঝে নেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না। কোনো মানুষ দুর্দশার মধ্যে পতিত হবে না। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা, দুস্থ মহিলা ও অসচ্ছল প্রতিবন্ধীদের সমাজসেবার মাধ্যমে ভাতা দিচ্ছেন।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শামসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ