• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

সায়ন্তিকা ইস্যুতে মুখ খুললেন জায়েদ খান,

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

বাংলাদেশে নির্মিতব্য একটি ছবির কাজে হাত দিয়েছিলেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ‘ছায়াবাজ’ নামের এই ছবিটি প্রযোজনা করছেন মনিরুল ইসলাম। এই ছবিতে অভিনেতা জায়েদ খানের সঙ্গে জুটি বাঁধেন সায়ন্তিকা।

অভিযোগ উঠেছে এ ছবির শুটিং সেট থেকে তিনি কলকাতা চলে গেছেন। কিন্তু নায়িকা বলছেন অন্য কথা। তিনি ভারতের একটি গণমাধ্যমকে জানিয়েছেন, তার সঙ্গে নাকি সঠিক ব্যবহার করেননি ছবির নৃত্য পরিচালক মাইকেল। এবার বিষয়টি মুখ খুললেন ছবির নায়ক জায়েদ খান।

জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, ‘সায়ন্তিকা কোথাও বলেনি যে মাইকেল হাত ধরায় তার আপত্তি। সে কিন্তু শুটিং শেষ করে চলে গেছে। আজ সে কলকাতার পত্রিকায় ক্লিয়ার করেছে মূল সমস্যাটা কোথায়। এখানে অন্য কোনো ব্যাপার নেই। মাঝখান থেকে কেউ কেউ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে, আমাকে খারাপ বানানোর চেষ্টা করছে। আপনিই বলুন, সায়ন্তিকা কোথায় বলেছে যে মাইকেল কাজ করলে সে কাজ করবে না? হয়তো স্পটে রেগে বলতেও পারে। অফিসিয়ালি তো কোথাও বলেনি, মাইকেলের সঙ্গেই কাজ শেষ করে সে কলকাতায় গেছে।

প্রযোজককে দায়ী করে তিনি আরও বলেন, ‘কস্টিউমের সমস্যা রয়েছে। লেদারের কিছু ড্রেস প্রয়োজন। যা যা প্রয়োজন সব জানানো হয়েছে প্রযোজককে। ড্রেস পরিবর্তন করতে গিয়ে যদি ড্রেস না পাওয়া যায় এবং তার বিকল্প কী হতে পারে এসব ঠিক করবে কে? আর সায়ন্তিকা ডেইলিবেসিসে কাজ করেন। তিনি ওই ব্রেকে যাওয়ার সময় হোটেলে পেমেন্ট পাঠিয়ে দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু প্রযোজক সেটা পাঠাননি, মূলত দেরি হবার এটাই কারণ।। এটাকে ইস্যু করার কিছুই নেই। এটাকে একটি চক্র অন্যদিকে ঘটনার মোড় নেওয়ার চেষ্টা করছে।’

‘ছায়াবাজ’ ছবি পরিচালনার দায়িত্বে আছেন তাজু কামরুল। এ ছবির মাধ্যমে জায়েদ খানের সঙ্গে প্রথম জুটি বেঁধেছেন সায়ন্তিকা। এরইমধ্যে ‘টাইগার’ নামের আরও একটি ছবিতে চুক্তি বদ্ধ হয়েছেন তারা। ছবিটির পরিচালনার দায়িত্বে থাকবেন কামরুজ্জামান রোমান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ