• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

মাদক থেকে তরুণদের খেলাধুলায় ফেরার আহ্বানে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

‘মাদক মুক্ত সমাজ চাই, খেলার কোনো বিকল্প নাই’ এবং ‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক মোবাইল ছেড়ে খেলতে বল’ এই স্লোগান বাস্তবায়নে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে শনিবার বিকেলে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। পাঁচবিবি পৌর সভার আয়োজনে খেলায় জয়পুরহাট জেলা প্রশাসন ১ -০ গোলে পাঁচবিবি পৌরসভা একাদশকে পরাজিত করে।

খেলায় জেলা প্রশাসন একাদশের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। খেলা পরিচালনা করেন লোকমান হাকিম । প্রশাসনের অংশ নেওয়া এ ফুটবল খেলা দেখতে মাঠে দর্শকদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী জানান, খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে। দেশকে মাদক মুক্ত করতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোনো বিকল্প নেই। তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এজন্য সকল শিক্ষার্থীকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে।
খেলায় উপস্থিত ছিলেন পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না৷ উপজেলা নির্বাহী অফিসার আরিফা সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন, পাঁচবিবি পৌর সভার মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ লেবু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ