• বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধান বিচারপতির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা: আইনমন্ত্রী

আপডেটঃ : রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭

প্রধান বিচারপতিকে ঘিরে বিতর্কের মধ্যেই রবিবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘কিছু কিছু রাজনৈতিক মহল কোনো ইস্যু না থাকায় খড়কুটো দিয়ে ইস্যু সৃষ্টি করেছে।’
প্রধান বিচারপতির বিরুদ্ধে ১১টি অভিযোগের ভিত্তিতে কি ব্যবস্থা নেয়া হচ্ছে? এমন প্রশ্নের উত্তরে আইনমন্ত্রী বলেন, খামখেয়ালীভাবে বা তাড়াহুড়ো করে একজন প্রধান বিচারপতির বিরুদ্ধে ব্যবস্থা সমীচীন না। যদি কারো বিরুদ্ধে কোনো কমপ্লেন হয় তাহলে প্রসেসের মাধ্যমে মামলা-মোকদ্দমা হয়। এটা আগে তদন্ত করা হবে, যদি অভিযোগ সত্য প্রমাণিত হয় তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ সম্মেলনের শুরুতে রাষ্ট্রপতির কাছে দেয়া প্রধান বিচারপতি এস কে সিনহার ছুটির আবেদন ও এ সংক্রান্ত কিছু ফরোয়ার্ড চিঠি পড়ে শোনান আইনমন্ত্রী। চলমান বিতর্কে নিজেকে হতভম্ব দাবি করে আইনমন্ত্রী বলেন, একজন ছুটি চেয়েছেন। তার এগেইনেস্টে সকল ব্যবস্থা নেয়া হয়েছে। এখানে বিতর্কের কিছু নাই।
আইনমন্ত্রী বলেন, যেসব অভিযোগ তার বিরুদ্ধে দেয়া হয়েছে, সেসব অভিযোগের বিষয়ে আমি কিছু বলবো না। এতে একটা পক্ষ নেয়া হবে। এসব নিয়ে ইনভেস্টেগেশন হবে। তারপর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ