• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

‘রঙিন পাতা’য় অপু বিশ্বাস

আপডেটঃ : রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস আজ আসছেন এনটিভির দর্শকপ্রিয় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানে। দেশের নামী তারকাদের নিয়ে এই অনুষ্ঠানে তারকার পাশাপাশি আমন্ত্রণ জানানো হয় একজন চলচ্চিত্র সাংবাদিককে। তারকা আর সাংবাদিক তাদের কর্মজীবন, ব্যক্তিজীবনসহ নানা বিষয়ে কথা বলেন। এবারের পর্বে সাংবাদিক হিসেবে উপস্থিত থাকছেন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার চলচ্চিত্র সাংবাদিক আলাউদ্দীন মাজিদ। অনুষ্ঠানে অপু বিশ্বাস ও আলাউদ্দীন মাজিদ তুলে ধরেছেন মজার সব বিষয়।

 

পারিয়া লিমার উপস্থাপনা ও কাজী মোহাম্মদ মোস্তফার প্রযোজনা এবং নাইস নূরের তত্ত্বাবধানে নির্মিত ‘রঙিন পাতা’র এই পর্বটি প্রচার হবে আজ রাত ৯টায় এনটিভিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ