• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

খালেদার মানহানি: পূর্বকোণ সম্পাদকের বিরুদ্ধে সমন জারি

আপডেটঃ : রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মানহানির অভিযোগে দায়ের করা মামলায় চট্টগ্রামের দৈনিক পূর্বকোণ পত্রিকার সম্পাদক তসলিম উদ্দিন চৌধুরী ও পরিচালনা সম্পাদক জসীম উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে সমন জারি করেছে আদালত। চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক বেলায়েত হোসেন আজ রবিবার এ মামলাটি করেন।
মামলাটি আমলে নিয়ে অভিযুক্তদের প্রতি সমন জারি করেন চট্টগ্রাম মহানগর হাকিম মেহরাজ রহমান। একই আদালতে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের’ ৫৭ ধারায় দৈনিক পূর্বকোণের বিরুদ্ধে আরেকটি মামলা করেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ইফতেখার মহসিন চৌধুরী। মামলাটি আদেশের অপেক্ষায় রয়েছে।
বাদীর আইনজীবী অ্যাডভোকেট আব্দুস সাত্তার বলেন খালেদা জিয়া দেশের তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ও দেশের সর্ববৃহৎ দলের চেয়ারপারসন এবং সাবেক রাষ্ট্রপতির স্ত্রী। তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যে প্রণোদিত মানহানিকর সংবাদ পরিবেশন করায় চেয়ারপারসনের পাশাপাশি বিএনপি নেতাকর্মীরা সংক্ষুব্ধ।
উল্লেখ্য, গত ১১ অক্টোবর দৈনিক পূর্বকোণে ‘বিশ্বের শীর্ষ দুর্নীতিবাজ পরিবারে তৃতীয় খালেদা’ শিরোনামে একটি সংবাদ পত্রিকাটির প্রথম পৃষ্ঠায় বেশ গুরুত্ব সহকারে প্রকাশ করা হয়। সংবাদের সূত্র হিসাবে ‘ফক্স নিউজ পয়েন্ট এবং র‌্যাকার ওয়াইল্ড’ নামে দুটি সংস্থার নাম উল্লেখ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ