• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম:
আনারকন্যা ডরিনকে হুমকি আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঢাকা-চট্টগ্রাম-রংপুর-রাজশাহীতে বিজিবি মোতায়েন চট্টগ্রাম ও রংপুরে কোটা সংস্কারের দাবিতে আন্দোলন, সংঘর্ষে নিহত ৪ কোটা আন্দোলনকারীদের পেছনে বিএনপি-জামায়াতের ইন্ধন রয়েছে: কাদের মহাখালীতে রেললাইন অবরোধকারীদের সঙ্গে সংঘর্ষ জনদুর্ভোগ, ধ্বংস বা রক্তপাত ঘটালে আইন-শৃঙ্খলা বাহিনি দায়িত্ব পালন করবে -স্বরাষ্ট্রমন্ত্রী এবার বেইলি রোড অবরোধ করলো ভিকারুননিসার ছাত্রীরা বগুড়া আজিজুল হক কলেজে ককটেল বিস্ফোরণ, আহত ৪ কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে অচল ঢাকা রাজসিক আয়োজনে এমবাপ্পেকে বরণ করতে প্রস্তুত বার্নাব্যু

নির্বাচনে না এলে বিএনপি বিলীন হয়ে যাবে: মুহিত

আপডেটঃ : সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

স্থানীয় সময় বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসের গার্ডেন সুইট রিসোর্ট হোটেল বলরুমে ‘জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’র পক্ষ থেকে দেওয়া গণ-সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন অর্থমন্ত্রী।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী বলেন, “সামনের জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি নামক রাজনৈতিক দলটির অস্তিত্ব বিলীন হয়ে যাবে। রাজনৈতিক অঙ্গনে এর কোনো নাম-নিশানা খুঁজে পাওয়া যাবে না।”

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের  জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন নাসির উদ্দিন জেবুল। অনুষ্ঠানে লস এঞ্জেলেসের কনসাল জেনারেল প্রিয়তোষ সাহাও উপস্থিত ছিলেন।

এ সময় মুহিত আরও বলেন, “বর্তমানের নির্বাচন কমিশন সর্বাত্মকভাবে সচেষ্ট রয়েছে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্যে। আওয়ামী লীগসহ প্রধান প্রধান রাজনৈতিক দলগুলোও সহযোগিতার অঙ্গিকার করেছে। শুধুমাত্র বিএনপি ভিন্ন সুরে কথা বলার চেষ্টা করছে। তারা আশঙ্কা করছে যে নির্বাচন কমিশন নিরপেক্ষ থাকবে না।”

অর্থমন্ত্রী নির্বাচনে ভোত কারচুপি প্রসঙ্গে বলেন, “আমি গ্যারান্টি দিয়ে বলতে চাই যে ভোট কারচুপির দিন শেষ। ডিজিটাল যুগে ভোট ডাকাতি কিংবা ফলাফল পাল্টে দেওয়ার কোনোই সুযোগ নেই। আসলে ভরাডুবির আশঙ্কায় বিএনপি চাচ্ছে ভিন্ন পথে ক্ষমতায় যেতে।”

চলমান উন্নয়ন-অগ্রগতির সাথে সমগ্র জনগোষ্ঠী একাত্ম হয়ে পড়েছেন বলে উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন, “বাংলাদেশ এগিয়ে চলছে। এই গতি অব্যাহত রাখতেই শেখ হাসিনার নেতৃত্বের এই সরকারকে আরও ক্ষমতায় রাখতে হবে। বাংলাদেশের আপামর মানুষ তাই চাচ্ছে।”

এ সময় বাংলাদেশের অর্থনীতির চাকাকে সবল করতে প্রবাসীদের অবদান অনস্বীকার্য বলেও উল্লেখ করেন অর্থমন্ত্রী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন কালী প্রদীপ চৌধুরী, আনোয়ার হোসেন রানা ও আব্দুল হাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ