• সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

পারভেজকে আইন পেশা থেকে স্থায়ীভাবে অপসারণ

আপডেটঃ : সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ব্যারিস্টার ও সুপ্রিমকোর্টের আইনজীবী পরিচয়দানকারী ঢাকা আইনজীবী সমিতির সদস্য পারভেজ আহমেদের পেশাগত অসদাচরণ প্রমাণিত হওয়ায় আইন পেশা থেকে তাকে স্থায়ীভাবে অপসারণ করা হয়েছে।
তাকে পেশাগত অসদাচরণের দায়ে আইন পেশা থেকে স্থায়ীভাবে অপসারণ করেছে বাংলাদেশ বার কাউন্সিল। বাংলাদেশ বার কাউন্সিল ট্রাইব্যুনালের বেঞ্চ অফিসার কামনাশীষ রায় আজ সোমবার এ তথ্য জানান।
সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার এম সারোয়ার হোসেন ‘ব্যারিস্টার ও সুপ্রিমকোর্টের আইনজীবী পরিচয়দানকারী’ পারভেজ আহমেদের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, পারভেজ আহমেদ নিজে ব্যারিস্টার বা সুপ্রিমকোর্টের আইনজীবী না হওয়া সত্ত্বেও নিজেকে ব্যারিস্টার এবং সুপ্রিমকোর্টের আইনজীবী হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে টক শোতে অংশ নিয়ে জনসাধারণকে প্রতারিত করেছেন।
এসব অভিযোগ প্রমাণিত হওয়ায় পেশাগত অসদাচরণের দায়ে বার কাউন্সিলের এক নম্বর ট্রাইব্যুনালের চেয়ারম্যান মো. ইয়াহিয়া, সদস্য মো. পারভেজ আলম খান ও শেখ আখতারুল ইসলাম ঢাকা আইনজীবী সমিতির সদস্য পারভেজ আহমেদকে আইন পেশা থেকে স্থায়ীভাবে অপসারণের আদেশ দেন। বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ