• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

লক্ষ্মীপুরে বিনামূল্যে চিকিৎসা পেলেন তিন শতাধিক নারী-শিশু

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪

লক্ষ্মীপুরে মা-শিশুদের বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করা হয়েছে। এতে তিন শতাধিক নারী ও শিশুকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়। বুধবার (৩১ জানুয়ারি) দিনব্যাপী লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার উদ্যোগে জনতার ঘর মিলনায়তনে এ আয়োজন করা হয়েছে। এসময় লক্ষ্মীপুর পৌরসভার ১৫ টি ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত ৫ জন স্বাস্থ্যকর্মীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলে সিভিল সার্জন আহাম্মদ কবীর। বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সাবেক উপপরিচালক আশফাকুর রহমান মামুন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন ও সিনিয়র কনসালটেন্ট (শিশু) মোহাম্মদ নাছিরুজ্জামান প্রমুখ।

বক্তারা বলেন, লক্ষ্মীপুরে ঠান্ডাজনিত রোগে আক্রান্ত শিশুদের সংখ্যা বেড়ে গেছে। একই সঙ্গে নারীরাও বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছেন। এতে তাদের চিকিৎসা সেবা নিশ্চিতের লক্ষ্যে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করা হয়েছে। তবে ঠান্ডাজনিত রোগ থেকে মুক্তি পেতে শিশুদেরকে সাবধানে রাখতে হবে।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page